Home / উপজেলা / দিনব্যাপী হতদরিদ্র মানুষের কাছে খাদ্য পৌঁছে দিলেন আ ম ম দিলসাদ

দিনব্যাপী হতদরিদ্র মানুষের কাছে খাদ্য পৌঁছে দিলেন আ ম ম দিলসাদ

এম কে মনির,নিজস্ব প্রতিবেদক

কোভিড -১৯ যা বৈশ্বিক বিপর্যয়ে রুপ নিয়েছে।সর্বত্র চলছে লকডাউন।লকডাউনে থেমে গেছে খেটে খাওয়া মানুষদের জীবন যাত্রা।রুটি রুজি বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েছে সমাজের হতদরিদ্র মানুষগুলো।এমন পরিস্থিতিতে স্বল্প আয়ের গরীব মানুষদের জন্য চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে সীতাকুণ্ড ও মীরসরাই উপজেলার আংশিকে। জেলা পরিষদের পক্ষে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ।

১ এপ্রিল বুধবার সকাল থেকে দিনব্যাপী সীতাকুণ্ডের ৯টি ইউনিয়ন পরিষদ, একটি পৌরসভা এবং মীরসরাই উপজেলার হাইতকান্দি,সাহেরখালী, মায়ানী ও ওয়াহেদপুর ইউনিয়নের চেয়ারম্যানদের কাছে উক্ত সামগ্রী হস্তান্তর করেন আ ম ম দিলসাদ।একইসাথে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে আমরা সীতাকুণ্ড উপজেলা ও মীরসরাই উপজেলার ৪টি ইউনিয়নের গরীব-অসহায়, হতদরিদ্র ও খেটেখাওয়া দিনমজুর মানুষদের সহযোগীতায় খাদ্য সামগ্রী ও মাস্ক প্রদান করছি। সবাই সরকারের নির্দেশমতে যার যার ঘরে অবস্থান করুন। এই মূহর্তে আমাদের সবাইকে ঘরের মধ্যে থেকে ও সচেতন হয়ে করোনা ভাইরাস থেকে বাঁচতে হবে। সচেতনতায় এখন মূখ্য বিষয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: