Home / ব্যবসা ও শিল্প / দোকান ভাড়া নেবেন না সেক্রেটারী রেজাউল করিম বাহার

দোকান ভাড়া নেবেন না সেক্রেটারী রেজাউল করিম বাহার

সাপ্তাহিক সীতাকুণ্ড ডেস্কঃ

দোকান ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির  প্রাক্তন সেক্রেটারী রেজাউল করিম বাহার। ২২ মার্চ রোববার রাতে নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্টে এ ঘোষণা দেন তিনি।

নিচে তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলঃ

আমাদের মার্কেটের সম্মানিত ব্যবসায়ী ভাই/বোনদের দৃষ্টি আকর্ষণ করছি, বাংলাদেশ দোকান মালিক সমিতি বর্তমান করোনার অবস্থার পরিপ্রেক্ষিতে যে সিদ্ধান্ত নিয়েছে আগামী ২৫-৩১ শে মার্চ খাদ্য,মুদি,ঔষধ সহ নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব মার্কেট শপিংমল বন্ধ রাখার তাকে স্বাগত জানাই।

আমাদের সৃষ্টিকর্তা মহান রাব্বুল আলামিনও সর্বোচ্চ সতর্কতা থেকে তার কাছে প্রর্থনা করার জন্য বলেছেন বিধায় এই সিদ্ধান্ত মেনে নিলে নির্ধারিত দিনের ভাড়া মৌকুফের সিদ্ধান্ত আমরা পারিবারিকভাবে নিয়েছি।

বিঃ দ্রঃ আপনারা পর পর তিন/তিনবার আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে সেক্রেটারি নির্বাচন করেছিলেন বলে সবার পরিবারের কথা চিন্তা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।তবে ভুলে যাবেন না সবকিছুর মালিক উপর আল্লাহ। তাকে সর্বদা স্মরণ করুন।

ধন্যবাদান্তে, রেজাউল করিম বাহার, নাছিরুল করিম শামীম।

গত বছরের ডিসেম্বরে চীনের উহানে প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ ধরা পরার পর বিশ্বের ১৮৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে।

প্রাণঘাতী এ ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বজুড়ে সংক্রমিত হয়েছেন তিন লাখ ১৫ হাজার ২৬৩ এবং মারা গেছেন ১৩ হাজার ৫৮২ জন। সুস্থ হয়ে উঠেছেন অন্তত ৯৫ হাজার ৮৯২ জন। বৈশ্বিক এই মহামারির ছোবল পৌঁছেছে বাংলাদেশেও।

গত ৮ মার্চ বাংলাদেশে এই ভাইরাসের প্রথম রোগী শনাক্ত হওয়ার পর রোববার পর্যন্ত ২৭ জন সংক্রমিত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজন ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন এবং মারা গেছেন দুজন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: