Home / Uncategorized / জিপিএইচ গেইটে চাইনিজ রেষ্টুরেন্ট উদ্বোধন

জিপিএইচ গেইটে চাইনিজ রেষ্টুরেন্ট উদ্বোধন


মুসলেহ উদ্দীনঃ
বাংলা ও ইন্ডিয়ান চাইনিজসহ দেশীয় ও বিদেশী খাওয়ার আয়োজন নিয়ে আজ কুমিরা জিপিএইচ গেইট সংলগ্ন নুরুল আলম মিয়া মার্কেটের ২য় তলায় উদ্বোধন হয়েছে ক্যাফে আল সাফা হোটেল এন্ড রেষ্টুরেন্ট।

অাজ (০৭জানুয়ারী) বিকাল ৪টায় সীতাকুন্ড কুমিরা সুলতানা মন্দিরে জিপিএইচ সংলগ্ন ক্যাপে অাল সাফা হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর শুভ উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সীতাকুন্ড উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অাব্দুল্লাহ্ অাল বাকের ভুঁইয়া।
এসময় উপস্থিত ছিলেন ৫নং বাড়বকুন্ড ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি মহসীন জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগ নেতা রতন মিত্র, কুমিরা অাওয়ামী লীগ নেতা কিশোর ভৌমিক, কাজী মোঃ নাছির উদ্দিন, সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সেক্রেটারী সাংবাদিক মোঃ জাহাঙ্গীর অালম বিএসসি, সাংবাদিক রুবেল, দৈনিক দেশবার্তা সীতাকুন্ড প্রতিনিধি মুসলেহ উদ্দীন, লন্ডন প্রবাসী মোঃ রাশেদ, মোঃ জাহেদ হোসেন সোহেল, মালিক পক্ষ থেকে তারেক, নিশাত, সুজন, গিয়াস প্রমুখ।

সম্পুর্ন নতুন অাঙ্গিকে, নতুন স্বাদে নিত্য নতুন অাইটেম নিয়ে সুপরিসর ভবনে সীতাকুন্ড কুমিরায় ”ক্যাপে অাল সাফা” হোটেল এন্ড রেষ্টুরেন্ট কার্যক্রম শুরু হয়েছে।
ক্যাপে অাল সাফা হোটেল এন্ড রেষ্টুরেন্টে সাস্থ্যসম্মত খাবার ও সুন্দর মনোরম পরিবেশে বাংলা, ইন্ডিয়ান ও চাইনিজ খাবারের রেষ্টুরেন্ট।
এখানে, বিয়ে, শুভ আকদ্, বৌ-ভাত, অাকিক্বা, জন্মদিন, মেরিজ ডে, কনফারেন্স পার্টিসহ বিভিন্ন অনুষ্ঠানের খাবারের অর্ডার নেয়া হবে বলে জানিয়েছে মালিক কতৃপক্ষ।

এছাড়াও ক্যাপে অাল সাফার হল রুম ভাড়া নেয়ারও সুবিধা রয়েছে।
বিশেষ অাকর্ষন হিসেবে থাকবে প্রতি সপ্তাহে রবিবার মেজবানীর অায়োজন।ট

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: