Home / শিক্ষাঙ্গন / বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

নাহিদ চৌধুরীঃ

সীতাকুণ্ড পৌরসভার দক্ষিণ ইদিলপুর বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব, স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি বছরের মত এবারও ১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী নতুন বই বিতরণ করা হয়।

পাশাপাশি উক্ত স্কুলের প্রতিষ্ঠাতা মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলমের জ্যৈষ্ঠ পুত্র মাসুম সামজাদ ও সীতাকু- সমিতি ইউকে’র সহযোগিতায় প্রায় দুইশত ছাত্রছাত্রীর মাঝে নতুন ড্রেস ও খাতা কলম পেন্সিল রাবার বিতরণ করা হয়।

আলহাজ্ব জামাল উল্লাহর সভাপতিত্বে শিক্ষক পারভিন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল প্রতিষ্ঠাতা ও সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন সহকারি শিক্ষা অফিসার আলাউদ্দীন, কাউন্সিলর মফিজুর রহমান, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সহ-সম্পাদক নাসির উদ্দিন অনিক, তথ্য ও প্রযুক্তি বিশেষজ্ঞ মাসুম সামজাদ ও তার সহধর্মিণী পাওলীনা গ্রোজকা, সীতাকু- পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক অজয় পাল নান্টু, সাবেক সদস্য কামরুল আলম, বারামখানা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি নাহিদ চৌধুরী, পরিবার পরিকল্পনার পরিদর্শক হারুনুর রশিদ ও স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রধান শিক্ষক সালাউদ্দিন হাসান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: