Home / শীর্ষ সংবাদ / কেমন আছেন এসিল্যান্ড রাশেদুল ইসলাম?

কেমন আছেন এসিল্যান্ড রাশেদুল ইসলাম?

এম কে মনির, সীতাকুণ্ড

গত এক বছরে মহামারী করোনা ভাইরাসে সীতাকুণ্ড উপজেলায় প্রায় ৬’শ ব্যক্তি আক্রান্ত হয়েছে। ১ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে নতুন করে আক্রান্ত হয়েছেন সীতাকুণ্ড উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ সাপ্তাহিক সীতাকুণ্ডকে জানান, বৃহস্পতিবারে তিনি করোনা পরিক্ষার জন্য স্যাম্পল জমা দিয়েছিলেন এবং ঐ দিনই দুপুরে তার পজেটিভ রিপোর্ট আসে।

তবে সীতাকুণ্ড ভূমি অফিসের নাজির শবদের হোসেন বলেন, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত স্যার অফিস করেছিলেন। রাতে করোনার রিপোর্ট পজেটিভ আসার বিষয়টি তিনি জানতে পারেন। শবদের আরও জানান, রাতে স্যারের সাথে কথা হয়েছে, হালকা গলা ব্যাথা থাকলেও শরীরে জ্বর নেই। বর্তমানে তিনি হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে নুর উদ্দিন রাশেদ জানান, করোনা দ্বিতীয় ঢেউ আঘাত হানার পর সীতাকুণ্ডে প্রতিদিন গড়ে ২-৩ জন করোনায় আক্রান্ত হচ্ছে।জনগণ সচেতন ও স্বাস্থ্য বিধি মেনে না চললে এই অবস্থা আরও ভয়াবহ রূপ নিতে পারে।

প্রসঙ্গত সীতাকুণ্ডে এর আগে করোনায় উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ,সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদসহ অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ করোনায় আক্রান্ত হয়েছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: