Home / বিনোদন / আগামীকাল এনটিভিতে আসছে সাজ্জাদ ভূঁইয়া অভিনিত নাটক বিউটি বোর্ডিং-৭১

আগামীকাল এনটিভিতে আসছে সাজ্জাদ ভূঁইয়া অভিনিত নাটক বিউটি বোর্ডিং-৭১

বিনোদন ডেস্কঃ

এবার ভিন্নধর্মী একটি চরিত্র নিয়ে আসছেন সীতাকুণ্ডের কৃতীসন্তান অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া। মেজবাহ্ উদ্দীন সুমনের রচনা ও আবু হায়াত মাহমুদ এর পরিচালনায় -মহান স্বাধীনতা দিবসের বিশেষ নাটক বিউটি বোর্ডিং-৭১।
প্রচারিত হবে আগামীকাল ২৬শে মার্চ রাত ১১ঃ০৫ মিনিটে শুধুমাত্র এনটিভিতে।
১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ২৬ শে মার্চে বিউটি বোর্ডিংয়ে ঘটে যাওয়া কাহিনী নিয়ে নির্মিত হয় নাটক বিউটি বোর্ডিং-৭১। এদিন দেশীয় রাজাকারের সহযোগীতায় পাক-হানাদার বাহিনী হত্যা করে বিউটি বোর্ডিং এর ১৭ জন কর্মকর্তা /কর্মচারীকে। সাজ্জাদ ভূঁইয়া ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন প্রখ্যাত অভিনেতা আনিসুর রহমান মিলন, নিশাত প্রিয়ম, শহিদুল্লাহ সবুজ,সুজাত শিমুল,রিগ্যন সোহাগ রত্না,নিরন্জন নিরু,জুলফিকার চঞ্চল, টুটুল চৌধুরী এবং মাসুম সেন্টু প্রমুখ।নাটকটিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া’কে।আলাপকালে এই অভিনেতা বলেন বিউটি বোর্ডিং৭১ এ আমার চরিত্রটির নাম সাধন।সম্পূর্ন ভিন্নধর্মী একটি চরিত্র এটি -এর আগে এরকম চরিত্রে আর করা হয়নি। আশা করি নাটকটি দর্শকদের খুব ভালো লাগবে আর এই নাটকের প্রতিটি চরিত্রই ভীষন গুরুত্বপূর্ণ।
সাজ্জাদ ভূঁইয়া অভিনিত নাটক গুলি হলো–দ্বিতীয় মুখ,কলুর বলদ-২,প্রতিরোধ যুদ্ধে দুই বীর, রাতশেষে,শেষটা একটু ভিন্নরকম, কেনো এমন হয়,বড় বেশি ভালোবাসি,রাস্কেল, নারী, চিটার নাম্বার ওয়ান,মাষ্টার প্ল্যান উল্লেখযোগ্য এবং অভিনয়কৃত চলচ্চিত্রগুলির মধ্যে–অল্প অল্প প্রেমের গল্প, বন্ধন,কমিশনার,নবাব এলএল বি এবং কসাই উল্লেখযোগ্য।

এসব বিষয়ে অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া বলেন, কাজ করছি পরিশ্রম দিয়ে, বাকিটা মানুষের ভালোবাসা। আমি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই। এসময় মুক্তিযুদ্ধের উপর নির্মিত বিউটি বোর্ডিং-৭১ নাটকটি সকলকে দেখার অনুরোধ জানান সাজ্জাদ ভূঁইয়া।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: