Home / উপজেলা / ত্রিপুরা পাড়ায় আলো’র সচেতনতামূলক উঠান বৈঠক

ত্রিপুরা পাড়ায় আলো’র সচেতনতামূলক উঠান বৈঠক

পৌর প্রতিনিধি : ১৯ মার্চ শুক্রবার সকাল ১০টায় সীতাকুণ্ড ত্রিপুরা পাড়ায় মানবিক উন্নয়ন সংগঠন আলো’র এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠিত বৈঠকে বাল্য বিবাহ, মাদক, উগ্রবাদ ও সহিংসতা নিয়ে নানান দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করার পাশাপাশি প্রায় ৪৫ জন উপজাতি ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
আলো’র সভাপতি হারুন উর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি ও সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সম্মানিত সদস্য সচিব লায়ন মোঃ গিয়াস উদ্দিন।
সাধারন সম্পাদক মোঃ গোলাম সাদেকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌরসভার সংরক্ষিত আসনের (৪,৫,৬) মহিলা কাউন্সিলর কামরুন নাহার কাকলী, কবি, লেখক ও সংগঠক বাসু দেব নাথ, আলো’র সদস্য ও স্বাস্থ্য সহকারি নিলা চৌধুরী, ছাত্রনেতা শুভ প্রমুখ।
এসময় প্রধান অতিথি লায়ন গিয়াস উদ্দিন বলেন, আলো নামক সংগঠনটি সমাজের দুস্থ, অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। আলো এসেছে সমাজের অন্ধকার দূর করতে। আলোর সকল কর্মকাণ্ডে সার্বিক সফলতা ও সকলের একান্ত আন্তরিকতা কামনা করি।
অনুষ্ঠানের এক পর্যায়ে ইপসার সৌজন্যে মাক্স বিতরণ করা হয় সকলের মাঝে।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: