Home / শিক্ষাঙ্গন / উচ্চ বিদ্যালয় / সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনা : ১২ ঘন্টার ব্যবধানে শিক্ষক-শিক্ষার্থীর মৃত্যু

সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনা : ১২ ঘন্টার ব্যবধানে শিক্ষক-শিক্ষার্থীর মৃত্যু

নাহিদ চৌধুরী : সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় তৌহিদুল ইসলাম জাফর নামে এক শিক্ষকের মৃত্যুর ১২ ঘন্টার ব্যবধানে মিনি বাসের ধাক্কায় আরেক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম শামস তাহিয়াত মৌনতা (১৬)।

জানা যায়, সাদেক মস্তান (রহঃ) উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক তৌহিদুল ইসলাম জাফর ২৭ ফেব্রুয়ারি রাত ৮ টায় সীতাকুণ্ডের সিরাজ ভূঁইয়ার রাস্তার মাথা এলাকায় মহাসড়ক অতিক্রমকালে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি মারাত্নকভাবে আহত হন। পরে হাসপাতালে ভর্তি করালে রাতেই তার মৃত্যু হয়।

এদিকে রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে শিক্ষক জাফরের জানাজা শেষ হতে না হতে উপজেলার ভাটিয়ারীতে মিনি বাসের ধাক্কায় গুরুতর আহত হন বাংলাদেশ মেলিটারী একাডেমী (বিএমএ) স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী শামস তাহিয়াত মৌনতা। পরে নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২ টায় তার মৃত্যু হয়। মৌনতা সোনাইছড়িস্থ রাজা কাসেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তারের মেয়ে। পৃথক দুই দূর্ঘটনার কথাই স্বীকার করেছে সীতাকুণ্ড হাইওয়ে পু্লিশ।

অন্যদিকে শিক্ষক-শিক্ষার্থীর এমন অনাকাঙ্খিত মৃত্যুতে সীতাকুণ্ডের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। ভারী হয়ে ওঠেছে সীতাকুণ্ডের আকাশ-বাতাশ। বিশেষ করে নিহত শিক্ষক জাফর এর প্রাক্তণ ও বর্তমান ছাত্রছাত্রী এবং তার সহকর্মীরা কিছুতেই এই মৃত্যুকে মেনে নিতে পারছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অনেককেই আবেগ আপ্লূত কণ্ঠে শোকের বহিঃপ্রকাশ ঘটাতে দেখা গেছে।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: