Home / Uncategorized / এডভোকেট সরোয়ার লাভলু সাপ্তাহিক সীতাকুণ্ড কতৃক সংবর্ধিত

এডভোকেট সরোয়ার লাভলু সাপ্তাহিক সীতাকুণ্ড কতৃক সংবর্ধিত

এম কে মনির, সীতাকুণ্ড

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যনির্বাহী সদস্য ও দিশারি যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান লায়ন এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু সীতাকুণ্ড থেকে প্রকাশিত একমাত্র প্রিন্ট পত্রিকা সাপ্তাহিক সীতাকুণ্ড কতৃক সংর্ধিত হয়েছে। ১৯ ফেব্রুয়ারি সীতাকুণ্ডের একটি অভিজাত রেস্টুরেন্টে সাপ্তাহিক সীতাকুণ্ড আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সীতাকুণ্ডের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। অনুষ্ঠানে সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুলাইমান মেহেদী হাসান এর সভাপতিত্বে সংর্ধিত অতিথি এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি, সাহিত্য সম্পাদক কবি বাসু দেব নাথ। পত্রিকার প্রধান প্রতিবেদক এম কে মনির এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন হাসান, সহ সভাপতি সায়েদ উদ্দিন, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল আজম, প্রথম প্রহর ফাউন্ডেশনের সভাপতি জিল্লুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল, ডিডিএফ এর প্রধান নির্বাহী ইলিয়াস ভূঁইয়া, আলো মানবিক উন্নয়ন সংগঠনের সভাপতি হারুন উর রশীদ, সাধারণ সম্পাদক গোলাম সাদেক, মানবতা ফাউন্ডেশনের সভাপতি রনি খান, সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সভাপতি মো. ফারুক, সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন, লিও ক্লাব অব চিটাগং লিবার্টি এর টেইলটুস্টার জয়নাল আবেদীন, সদস্য লিও সায়েদ, তারেক, সুপ্তধারা ফাউন্ডেশনের সভাপতি ফারহান সিদ্দিক নাঈম, দিশারি যুব ফাউন্ডেশনের সদস্য আইনুল করিম ফিরোজসহ সাংস্কৃতিক কর্মীরা।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু বলেন, আমি আপনাদেরই সন্তান, আপনাদেরই ভাই, বন্ধু, সহপাঠী, আপনাদেরই স্বজন। আমাকে সবসময় পরামর্শ দিবেন যেন আমার ভুলগুলো আমি শুধরে নিতে পারি। এসময় তিনি সীতাকুণ্ডের সকল সামাজিক, সাংস্কৃতিক কর্মীকে আইনী পরামর্শ ও সহযোগিতা আলাদাভাবে দেওয়ার ঘোষণা দেন এবং সবাইকে সঙ্গে নিয়ে সীতাকুণ্ডের উন্নয়নে কাজ করার কথা জানান।

অনুষ্ঠানে সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার ক্যালেন্ডার উপহার প্রদান ও ক্যালেন্ডারে সংযোজিত দৃষ্টিনন্দন আলোকচিত্রের শিল্পী সাখাওয়াত শাওনকে সম্মাননা স্মারক সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে সাংবাদিকরা বলেন, সামাজিক সংগঠনের জন্য আমাদের পত্রিকায় আলাদা সংগঠন পাতা রয়েছে। এখানে আপনাদের সংগঠনের কার্যক্রমের সংবাদ প্রকাশ করতে আমরা বরাবরই আন্তরিক। যেকোন অনুষ্ঠানের সংবাদ আমাদের পাঠান, আমরা তা প্রকাশ করে আপনাদের সাথী হবো। আমরা এ কাজের মাধ্যমে আপনাদের উৎসাহিত করার পাশাপাশি ভালো কাজগুলোকে ফুটিয়ে তুলতে চাই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: