Home / Uncategorized / শ্যালিকার বিয়ে শেষে বাড়ি ফেরা হলোনা প্রবাসী শহীদুল্লাহর

শ্যালিকার বিয়ে শেষে বাড়ি ফেরা হলোনা প্রবাসী শহীদুল্লাহর

এম কে মনির, সীতাকুণ্ড

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল চালক। গতকাল ১৯ ফেব্রুয়ারি শুক্রবার রাত আনুমানিক নয়টায় সীতাকুণ্ড পৌরসদরের উত্তর বাইপাস সংলগ্ন ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. শহীদুল্লাহ (৪৫)। তিনি সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর পলোয়ান পাড়া হাবীব উলাহর বাড়ির বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম এর ১ম পুত্র। সৌদি প্রবাসী শহীদুল্লাহ এক মাস পূর্বে সৌদি আরব থেকে দেশে আসেন বলে জানা গেছে।

জানা যায়, সীতাকুণ্ডস্থ শেখপাড়ার শ্বশুর বাড়ি থেকে রাতে আপন শ্যালিকার বিয়ের অনুষ্ঠান শেষে বন্ধু জাফরের মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মো. শহীদুল্লাহ। সীতাকুণ্ড উত্তর বাইপাস সংলগ্ন ক্রসিং এলাকা অতিক্রমকালে একটি সিএনজির সঙ্গে ক্রসিং পয়েন্টে সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত বাইক চালক জাফর ও বাইকের আরোহী মো. শহীদুল্লাহ্কে প্রত্যক্ষদর্শীরা সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেকে প্রেরণ করা হয়। এসময় যাত্রা পথেই নিহত হয় প্রবাসী মো. শহীদুল্লাহ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন বাইক চালক মো. জাফর। তিনি সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের কোট্টাবাজারের বাসিন্দা।

এ বিষয়ে কুমিরা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আমিন ফারুক বলেন, ঘটনাটি ক্রসিং এর কারণে হয়নি, বাইক চালকের অদক্ষতাও রয়েছে। আমরা মহাসড়কে নিয়মিত সিএনজি চলাচলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। আজও অভিযান চলমান আছে। ঘটনায় সংশ্লিষ্ট সিএনজি আটক করা যায়নি বলেও জানান তিনি। ঝুঁকিপূর্ণ ক্রসিং এর বিষয়ে জানতে চাইলে আমিন ফারুক বলেন, বিষয়টি সড়ক ও জনপদ দেখবে, সড়ক বিভাজনে সিএনজি বা ত্রিচক্র যান পারাপার ও চালনার কোন সুযোগ দেওয়া হবে না।

এদিকে নিহত মো. শহীদুল্লাহ্কে আজ সকাল দশটায় সৈয়দপুরের গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে কবরস্থ করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: