Home / Uncategorized / ‘আলো’র শীতবস্ত্র ও প্রতিবন্ধী সহায়ক সামগ্রী বিতরণ

‘আলো’র শীতবস্ত্র ও প্রতিবন্ধী সহায়ক সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট :: আজ ২২ জুন, শুক্রবার ‘আলো’ মানবিক উন্নয়ন সংগঠনের উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ প্রতিবন্ধী সহায়ক সামগ্রী বিতরণ করা হয়। দক্ষিণ ইদিলপুর বীর মুক্তিযোদ্বা বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সাংস্কৃতিক পরিষদ ও মহিলা আওয়ামী লীগের সভাপতি সুরাইয়া বাকের। ‘আলো’র উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ও সাবেক প্রধান শিক্ষক মাওলানা জামাল উল্ল্যাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইপসা সীতাকুণ্ড শাখার ব্যবস্থাপক মোঃ দিদারুল আলম হিরু, স্বপ্নীল চাইল্ড ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাপ্তাহিক বহমান বাংলার সম্পাদক এবং ‘আলোর’ সদস্য কবি আতাউল হাকিম আরিফ, আলো’র সভাপতি হারুন উর রশিদ, ইপসা উইশ টু এ্যাকশন প্রকল্প কর্মকর্তা জেসমিন আক্তার, আলো’র দপ্তর সম্পাদক হারুন, সদস্য মোঃ মিলাদুন্নবী, আনসারা বেগম, ডলি রানী শীল, নিলা চৌধুরী, ছাত্রনেতা মাকসুদ ও শোভন প্রমুখ।
সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সাদেকের সঞ্চালনায় প্রধান অতিথি সুরাইয়া বাকের বলেন, ‘আলো’ নামক সংগঠনটি সমাজের দুস্থ, অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের জন্য নিরলস কাজ করছে, বর্তমান সময়ে আমাদের যুব সমাজ যেখানে অবক্ষয়ের দরোজায় কড়া নাড়ছে সেখানে আলো সংগঠনটি মানবিক মূল্যবোধের ভিত্তিতে কাজ করে অনন্য নজির স্থাপন করছে। আলো এসেছে সমাজের অন্ধকার দূর করে আলোর বিচ্ছুরণ ঘটাতে। প্রধান অতিথি তাঁর বক্তব্যে আলোর সকল মহতি কর্মকাণ্ডে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।’
অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে প্রতিবন্ধী সহ সমাজের অসহায় মানুষের সেবায় আলো ‘র ব্যতিক্রমধর্মী কাজের ভূয়সী প্রশংসা করেন। ভবিষ্যতেও সংগঠনটির এই জাতীয় মানবিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: