Home / Uncategorized / আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটিতে দিদারুল আলম এমপি

আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটিতে দিদারুল আলম এমপি

এম কে মনিরঃ

চট্টগ্রাম- ৪ ( সীতাকুণ্ড,আকবরশাহ, পাহাড়তলী আংশিক) আসন তথা সীতাকুণ্ডের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন। মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটির অনুমোদন দেন। এতে চেয়ারম্যান হয়েছেন জেনারেল (অব.) আবদুল হাফিজ মল্লিক এবং সদস্য সচিব দলের শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।
চেয়ারম্যান ও সদস্য সচিব ছাড়া ৮৩ সদস্যের কমিটিতে সংসদ সদস্য,সাবেক ছাত্রলীগ ও শ্রমিক লীগের শীর্ষ নেতা, শ্রমিক সংগঠনের নেতা, শ্রম বিশেষজ্ঞরা স্থান পেয়েছেন। 
এদিকে এ খবর দিদারুল আলম এমপির নির্বাচনী এলাকা সীতাকুণ্ডে ছড়িয়ে পড়লে দলের কর্মী সমর্থকরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন। সীতাকুণ্ডের সামাজিক যোগাযোগ মাধ্যমেও দিদারুল আলম এমপিকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। ১৩ জানুয়ারি বুধবার সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দিদারুল আলম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন বলেন, সীতাকুণ্ডের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত করায় আমরা অত্যন্ত আনন্দিত। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী  জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘কে  ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জানাই। 
এ বিষয়ে দিদারুল আলম এমপি বলেন, দলের উপকমিটিতে আমাকে মূল্যায়ন করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও   দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর   প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমার উপর অর্পিত দলের এ দায়িত্ব আমি যথাযথভাবে পালন করবো ইনশাআল্লাহ। 
উল্লেখ্য  দিদারুল আলম ২০১৪ ও ২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে পরপর দুই বার ২৮১ চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ সরকারের শ্রম ও বৈদেশিক কর্মসংস্থান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করে আসছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: