Home / উপজেলা / মানবিক উন্নয়ন সংগঠন আলো ‘র ব্যতিক্রমধর্মী আয়োজন

মানবিক উন্নয়ন সংগঠন আলো ‘র ব্যতিক্রমধর্মী আয়োজন

ডেস্ক রিপোর্ট :: আলো মানবিক উন্নয়ন সংগঠনের উদ্যোগে সীতাকুণ্ড পৌরসভা সভাকক্ষে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র ও উপকরণ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। আলো ‘র সভাপতি হারুণ উর রশীদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড নাগরিক অধিকার পরিষদের সদস্য সচিব লায়ন মোঃ গিয়াস উদ্দিন, রোজ গার্ডেন একাডেমির চেয়ারম্যান খোরশেদ আলম,সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সহ সভাপতি লায়ন বেলাল হোসেন, বিশিষ্ট আলেম ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মাওলানা জামাল উল্ল্যাহ প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সাদেক এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন কবি ও সাংবাদিক আতাউল হাকিম আরিফ, দক্ষিণ ইদিলপুর মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক সালাউদ্দিন হাসান, আইটি বিশেষজ্ঞ মাসুম সামজাদ, মনিষার প্রধান নির্বাহী আজমল হোসেন হিরো, ইপসার কুমিরা শাখা ব্যবস্থাপক মোঃ হেলাল উদ্দিন, তরুণ রাজনীতিবিদ ইব্রাহিম হোসেন বাবুল,সংগঠক নাহিদ চৌধুরী, সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি ‘র এডমিন কামরুল আলম,বারামখানার সাধারণ সম্পাদক দীপ্ত, দিশারি ফাউন্ডেশনের সরোয়ার লাভলু,
যুব উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক এম কে মনির, প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি নুরুন নবী, সেক্রেটারি জয়নাল আবেদিন সহ উপস্থিত অন্যান্যরা। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য মোঃ সাইফুদ্দিন, জাহিদুল ইসলাম, মিলাদুন্নবী, আনসারা বেগম, কামরুন নাহার, কনিকা চক্রবতী , স্বপ্না রানি দাশ প্রমুখ।

প্রধান অতিথি মেয়র বদিউল আলম বলেন “আলো” সংগঠনটি শুরু থেকেই ব্যতিক্রমধর্মী কাজ করে আসছে, বিশেষ করে প্রতিবন্ধী সহ দুঃস্থ মানুষের সেবায় এই সংগঠনের বিগত দিনের প্রতিটি কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। ভবিষ্যতেও সংগঠনটির এই জাতীয় মানবিক কার্যক্রমকে এগিয়ে নিতে তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করার পাশাপাশি পৌরসভার পক্ষ থেকে দুস্থদের মাঝে তাৎক্ষনিক ১৫ টি কম্বল প্রদান করেন। লায়ন গিয়াস উদ্দিন বলেন “আলো” আমাদের সমাজে আলো ছড়াতে কাজ করছে, ক্ষুদ্র পরিসরে হলেও তাঁদের ব্যতিক্রমধর্মী মানবিক কর্মকাণ্ড খুবই আশাব্যঞ্জক। উল্লেখ্য, অনুষ্ঠানটিতে সীতাকুণ্ডের প্রত্যন্ত অঞ্চল থেকে প্রায় ৫০ জন দুস্থ ও প্রতিবন্ধীর মাঝে বিভিন্ন উপকরণ সামগ্রী স্ট্রেচার, ক্রাচ, সাদাছড়ি, কম্বল, শাড়ি ইত্যাদি বিতরণ করা হয়।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: