Home / Uncategorized / সীতাকুণ্ডে ইউএনও সহ বিশিষ্ট ৫ ব্যক্তি করোনায় আক্রান্ত

সীতাকুণ্ডে ইউএনও সহ বিশিষ্ট ৫ ব্যক্তি করোনায় আক্রান্ত

এম কে মনিরঃ

সীতাকুণ্ডে উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়সহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর উদ্দিন রাশেদ।

তিনি জানান, ইউএনও মিল্টন রায় ছাড়াও সীতাকুণ্ডের বিশিষ্ট ৪ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম বাচ্চু, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ, বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকাত উল্যাহ মিয়াজী ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন এর ছোট ভাই এস এম আল নোমান।

সীতাকুণ্ড উপজেলা নিবার্হী অফিসার মিল্টন রায় বলেন, সদ্য সমাপ্ত সীতাকুণ্ড পৌরসভা নির্বাচন ও কর্তব্য কাজে বিভিন্ন মিটিংয়ে অংশগ্রহণ করা হয়েছে। আর এসব মিটিংয়ে সদ্য সুস্থ হওয়া করোনা পজেটিভ লোকজন অতিথি ও দর্শক থাকতে পারেন। গত ২/৩ দিন ধরে হালকা কাশি অনুভব হলে স্বাস্থ্য কমপ্লেক্সে যায় এবং দায়িত্বরত স্বাস্থ্য কর্মকর্তা করোনা টেস্ট করান। পরে জানতে পারি আমার করোনা পজেটিভ।

তবে জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকলেও কিছুটা সুস্থবোধ করছেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। এসময় তারা সাপ্তাহিক সীতাকুণ্ডের মাধ্যমে সকলের দোয়া কামনা করেছেন।

এদিকে ছাদাকাত উল্যাহ মিয়াজী জানিয়েছেন তিনি এখন অনেকটা সুস্থ হয়ে ওঠেছেন।

ডাঃ নুর উদ্দিন রাশেদ জানান, সীতাকুণ্ডে এ যাবৎ ৪৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তম্মধ্যে ৪৫৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: