Home / উপজেলা / সীতাকুণ্ডে একদিনে সড়কে ঝরলো ৩ প্রাণ

সীতাকুণ্ডে একদিনে সড়কে ঝরলো ৩ প্রাণ

এম কে মনির, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

সীতাকুণ্ডে গত চব্বিশ ঘণ্টায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। ৩ জানুয়ারি দুপুর দুইটায় সীতাকুণ্ডের বড় দারোগারহাট বাজারে দ্রুতগামী ট্রাকের চাপায় এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়। অপরদিকে সীতাকুণ্ডের ভাটিয়ারী বিএম গেইট এলাকায় রাত আনুমানিক দশটায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহত কলেজ ছাত্রীর নাম শারমিন সুলতানা রিয়া (১৮)। সে বারৈয়াঢালা ইউনিয়নের  মহালংকা গ্রামের মোল্লা বাড়ির জামশেদ উদ্দিনের কন্যা ও সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্রী। তবে নিহত ২ মোটরসাইকেল আরোহীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সূত্রে জানা যায়, ঐ কলেজ ছাত্রী কলেজের সেশন ফি দিয়ে বাড়ি ফেরার পথে সেইফ লাইন গাড়ি থেকে বড় দারোগারহাট বাজারে নামেন।এসময় বড়  দারোগারহাট বাজারে ঢাকাগামী  একটি দ্রুতগামী ট্রাক সেইফলাইনকে সজোরে ধাক্কা দিলে গাড়িটি কলেজ ছাত্রীর গায়ে গিয়ে পড়ে এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় সেইফ লাইনের আরো তিনজন যাত্রী গুরুতর আহত হন।

এ বিষয়ে কুমিরা হাইওয়ে থানার ওসি সাইদুল ইসলাম বলেন, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই এবং লাশ উদ্ধার করি ও আহতদের   উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করি। ঘাতক গাড়িটি আমরা আটক করেছি।

অপর ঘটনায় প্রত্যক্ষদর্শি গফুর জানান রাত এগারোটার আরো পরে ভাটিয়ারী বিএম গেইট এলাকায়  রাস্তার পাশে বিধ্বস্ত  মোটরসাইকেল ও ২টি লাশ  পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। ধারনা করা হচ্ছে রাত ১০টার পরে এ দূর্ঘটনা হয়। এ ঘটনায় নিহতের পরিচয় পাওয়া যায়নি। দূর্ঘটনাকবলিত মোটরসাইকেলটির নাম্বার কক্সবাজার হ ১১-৬৯০৯

এ বিষয়ে সংশ্লিষ্ট কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: