Home / উপজেলা / সীতাকুণ্ড পৌর নির্বাচনে প্রার্থী সাংবাদিকরা কে কত ভোট পেলেন

সীতাকুণ্ড পৌর নির্বাচনে প্রার্থী সাংবাদিকরা কে কত ভোট পেলেন

এম কে মনিরঃ

সদ্য সমাপ্ত সীতাকুণ্ড পৌর নির্বাচনে মেয়র পদে ১জন ও কাউন্সিলর পদে তিন সাংবাদিক প্রার্থী হয়েছিলেন। নির্বাচনকালীন পুরো সময় জুড়ে আলোচনায়ও ছিলেন এ ৪ সাংবাদিক প্রার্থী।

তবে গতকাল সন্ধ্যায় নির্বাচনী ফলাফলে কেউই বিজয় লাভ করতে না পারলেও রেকর্ড সংখ্যক ভোট পেয়েছেন তারা। ফলে পুনরায় আলোচনায় ওঠে এসেছেন চার সাংবাদিক।

এদের মধ্যে স্বতন্ত্র মেয়র প্রার্থী জহিরুল ইসলাম ঐতিহ্যবাহী সীতাকুণ্ড প্রেস ক্লাবের সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি শেষ মুহুর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও ২৮৭ ভোট পেয়েছেন। বিজয়ী মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম পান ১০ হাজার ৮২৯ ভোট।

অন্যদিকে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মীর দিদার হোসেন টুটুল সীতাকুণ্ড প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি। হাড্ডাহাড্ডি লড়াই হওয়া এ ওয়ার্ডে তিনি ৭৪ ভোট পান। বিজয়ী প্রার্থী জুলফিকার আলী মাসুদ শামীম পান ৫৪৯ ভোট।

এদিকে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাছির উদ্দীন অনিক বিশিষ্ট সমাজকর্মী ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক। তিনি ১২৮ ভোট পান। সেখানে বিজয়ী প্রার্থী মফিজুর রহমান পেয়েছেন ২৪৭ ভোট।

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সীতাকুণ্ড প্রতিনিধি মেসবাহ উদ্দিন চৌধুরী মিঠু কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৪ নং ওয়ার্ডে। তিনি পান ১৩১ ভোট।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: