Home / উপজেলা / জয়ের কারন উন্নয়ন- বদিউল আলম, সাজানো নাটক বলছেন আবুল মনসুর

জয়ের কারন উন্নয়ন- বদিউল আলম, সাজানো নাটক বলছেন আবুল মনসুর

বাসু দেব নাথ :: বহুল আলোচিত সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম। ২৮ ডিসেম্বর সোমবার অনুষ্ঠিত এ নির্বাচনে পরাজিত হয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর।

সন্ধ্যায় ফলাফল ঘোষণার পর পুনরায় নির্বাচিত হওয়া মেয়র বদিউল আলম বলেন গত পাঁচ বছরে পৌরসভায় আমার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন আজকের বিজয়ের প্রধান কারন। এছাড়া রয়েছে পৌর নাগরিকদের নিরাপত্তা বিধান, শিক্ষা ব্যবস্থায় আধুনিকায়ন ও সকল সুযোগ-সুবিধার নিশ্চিতকরণ।

অন্যদিকে পরাজিত মেয়র প্রার্থী আবুল মনসুর নির্বাচনকে সাজানো নাটক বলে আখ্যা দিয়েছেন।

সাপ্তাহিক সীতাকুণ্ডকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি জানান ‘ইভিএম পদ্ধতিটি সম্পূর্ণ জালিয়াতি ভূয়া ও টেস্টটিউবের বাচ্চা প্রসবের মত।’

কত ভোট পেয়েছেন এই প্রশ্নের জবাবে আবুল মনসুর বলেন ‘কত ভোট পেয়েছি তা জানতে চাই না, নির্বাচন কমিশনার একটি রেজাল্ট ঘোষণা করেছে যার কোনো নমুনা নেই প্রমাণ নেই।’

উল্লেখ্য, দিনভর সীতাকুণ্ড পৌরসভার নয়টি ওয়ার্ডে বিপুল পরিমাণ ভোটারদের উপস্থিতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। ৭ নং ওয়ার্ডের বুথে ১টি ইভিএম মেশিন ভাংচুর ছাড়া তেমন কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে নির্বাচন পরবর্তী ঘটনায় ৯নং ওয়ার্ডে একজন প্রার্থী গুলিবিদ্ধ হন বলে খবর পাওয়া যায়।

প্রসঙ্গত, মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী জহিরুল ইসলাম শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: