Home / Uncategorized / লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড ও অগ্রণী এর উদ্যোগে জেলেদের মাঝে বস্ত্র বিতরণ

লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড ও অগ্রণী এর উদ্যোগে জেলেদের মাঝে বস্ত্র বিতরণ

এম কে মনির, সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ডে লায়ন্স ক্লাব অব চিটাগং অগ্রণী ও লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর পক্ষ থেকে জেলে সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের জলদাস পাড়ায় শতাধিক জেলে ও তাদের পরিবারের শিশু ও নারীদের মাঝে বস্ত্র বিতরণ করেন লায়ন্স ক্লাব অব চিটাগং অগ্রণী ও সীতাকুণ্ড এর নেতৃবৃন্দরা।এসময় প্রধান ছিলেন সীতাকুণ্ড উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি, বিশেষ অতিথি ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সেক্রেটারি, বিশিষ্ট সমাজসেবক লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা, নাছিমা বেগম, গোলাম কিবরিয়া ও সাংবাদিক এম কে মনির,বিশ্বজিৎ,শুভ,অনি,তাহের প্রমুখ।

এসময় প্রধান অতিথি জয়নব বিবি জলি বলেন,মানুষ বাঁচে তাহার কমর্মের মাঝে।কোন মানুষ যদি মৃত্যু বরণ করে আর তার মৃত্যুতে যদি কেউ না কাঁদে তাহলে তাহলে তার জীবনের স্বার্থকতা নেই।আপনি বেঁচে থাকবেন আপনার কৃত কর্মের মাঝে।কর্মেই আপনাকে মানুষ চিরকাল স্মরণ করবে।তাই আসুন মানুষের জন্য কাজ করি।মানুষের সেবাকে ব্রত হিসেবে গ্রহণ করি।আমি আপনাদের মেয়ে, আপনাদেরই সন্তান, যতদিন বেঁচে আছি আপনাদের সেবা করে যাবো।মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নয় একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে এদেশের মানুষের জন্য কাজ করে যেতে চাই।

বিশেষ অতিথি সমাজসেবক লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা বলেন, দিনে একজন মানুষের উপকার করতে না পারলে আমার ভালো লাগে না।সবসময় চেষ্টা করি মানুষের কল্যাণে কাজ করে যেতে। আমার আল্লাহ বলেছেন তোমার ধন সম্পদ থেকে গরীবদের হক বুঝিয়ে দাও।এসময় তিনি আরো বলেন, আমরা এগুলো কোন দান করছি না।আমরা বলে থাকি এগুলো দান।এগুলো দান মোটেও নয়। এগুলো ধনী থেকে আপনাদের হক।আর সেই হক আপনাদের বুঝিয়ে দিচ্ছি। এসময় লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা ৫ জন বৃদ্ধ চক্ষু রোগীর চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: