Home / Uncategorized / লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড ও অগ্রণী এর উদ্যোগে বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড ও অগ্রণী এর উদ্যোগে বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

এম কে মনির, সীতাকুণ্ড, চট্টগ্রাম

সবার উপরে মানবতা এই স্লোগানকে সামনে রেখে লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড, লায়ন্স ক্লাব অব চিটাগং অগ্রণী এর উদ্যোগে ও গরীবের বন্ধু যুব ফাউন্ডেশন এর সহযোগিতায় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২৩ অক্টোরব শুক্রবার বিকালে সীতাকুণ্ডের উত্তর বাঁশবাড়িয়া নাথপাড়া রক্ষা কালী বাড়ি মন্দিরে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন জেলা ৩১৫বি৪ এর কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু। অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি লায়ন জেলার জোন চেয়ারপার্সন লায়ন কাজী আলী আকবর জাসেদ, ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন লায়ন আলহাজ্ব মোঃ নুরুল আবছার।অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সেক্রেটারি লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর লায়ন আলহাজ্ব মোঃ বেলাল হোসেন,ইউপি সদস্য সেলিম উদ্দিন,পূজা উদযাপন পরিষদের পক্ষে অমর কান্তি শীল,লায়ন জিয়া উদ্দিন বাবলু, লিও ক্লাব জোন ডিরেক্টর লিও আরাফাত, লিও ক্লাব অব চিটাগং লিবার্টি এর জয়েন্ট সেক্রেটারি লিও এম কে মনির, সীতাকুণ্ড লিও ক্লাবের লিও জিয়াউল হক আরিফ,লিও হামিদ হাসান,লিও ইয়াসিন,ইকবাল হোসেন,বিশ্বজিৎ, আবু তাহের তাজুল ইসলামসহ লায়ন্স ক্লাব, লিও ক্লাব ও গরীবের বন্ধু ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে ১৫০ জন সনাতন ধর্মালম্বীদের মাঝে বস্ত্র বিতরণ, সনাতন ধর্মালম্বী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি লায়ন আশরাফুল আলম আরজু বলেন,লায়ন্স ক্লাব বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন। সবার উপরে মানবতা এই স্লোগানকে বাস্তবায়নে লায়ন্স নেতৃবৃন্দ সবসময় আন্তরিক আছে।জাতি, ধর্ম,বর্ণ-নির্বিশেষে সকলের তরে সেবা নিয়ে লায়ন্স ক্লাব প্রস্তুুত রয়েছে।এলাকার যেকোন চক্ষু রোগীকে বিনামূল্যে অপারেশন,চিকিৎসার ব্যবস্থাসহ লায়ন্স তার সেবার দুয়ার খোলা রেখেছে সবসময়। লায়ন্সের এমন সেবার ধারা ভবিষ্যৎেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।এসময় লায়ন আরজু সকলকে শারদীয় শুভেচ্ছা জানান ও লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড ও অগ্রণীকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ ধরণের আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। এসময় লায়ন নেতৃবৃন্দ অনুষ্ঠানে উত্থাপিত দুজন রোগীর চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: