Home / শীর্ষ সংবাদ / সীতাকুণ্ডে বিপুল পরিমাণ মাদকসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সীতাকুণ্ডে বিপুল পরিমাণ মাদকসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে চেক পোস্ট বসিয়ে র্্যাবের বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের থেকে  বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ও একটি প্রাইভেট কার জব্দ করেন র্্যব ৭।
গতকাল ১৩ অক্টোবর (২০২০) মঙ্গলবার ভোর সাড়ে  ৫ টায় সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী স্টেশন রোডে চেকপোস্ট বসিয়ে বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত আসামীদের কাছ থেকে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজা,১৪৯ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়।যার আনুমানিক মূল্য ২৮ লক্ষ টাকা।

আটককৃত মাদকব্যবসায়ীরা হলেন,ডিমাতলী এলাকার মৃত আব্দুল হালিমের সন্তান আব্দুল মোমিন (৩৫), কুমিল্লা চৌদ্দগ্রাম থানার গৌষতল এলাকার মৃত সিরাজুল ইসলামের সন্তান নাসির উদ্দিন (৩৮), একি থানাধীন আতাকড়া এলাকার সফিকুর রহমানের সন্তান আতিকুর রহমান আবির (৩১)।
র্্যব সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ীদের একটি দল প্রাইভেট কারে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের পথে আসছে। উপজেলার ভাটিয়ারী এলাকায় স্টেশন রোডের মাথায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করলে, চেক পোস্টের দিকে আসা প্রাইভেট কারের গতিবিধি সন্দেহজনক মনে হয়।এ সময় প্রাইভেট কার টিকে সংকেত দিলে তা থামিয়ে প্রাইভেট কার থেকে নেমে চালকসহ তিনজন ব্যাক্তি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় র্্যব ধাওয়া করে তাদের আটক করেন।আটক করা ব্যক্তিদের জিঞ্জাসাবাদ করা হলে তাদের দেখানো প্রাইভেট কারে চটের ভিতর বস্তা থেকে ১১ কেজি গাঁজা, ১৪৯ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার ( ঢাকা_ মেট্রো_গ ৩৪-১১-৮৪) জব্দ করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লাখ ৭৯ হাজার টাকা এবং প্রাইভেট কারের মূল্য ২০ লক্ষ টাকা।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে আইনানুগ ব্যবস্থা নিতে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয় বলে জানান র্্যব

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: