Home / পৌরসভা / সীতাকুণ্ডে পৃথক ধর্ষণের ঘটনায় আটক ৬

সীতাকুণ্ডে পৃথক ধর্ষণের ঘটনায় আটক ৬

সীতাকুণ্ডে ৮ বছরের এক শিশুকন্যা ও এক যুবতী (২৫) ধর্ষণের শিকার হয়েছে। সীতাকুণ্ড মডেল থানা পুলিশ এই ঘটনায় ৬ জনকে আটক করেছে।
সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ধর্ষণ ও ৬ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের মধ্যম ভাটেরখীল গ্রামের রাজমিস্ত্রি আবুল কাশেমের ছেলে নয়নের (২২) সঙ্গে এক মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানের পরিচয় হয় মিরস্বরাইয়ের এক স্বামী পরিত্যক্তা তরুণীর (১৮)। সম্প্রতি ওই তরুণীকে নিয়ে বেড়ানোর প্রস্তাব দেয় প্রেমিক নয়ন। প্রস্তাবে সম্মত হয়ে গত শনিবার তরুণী সীতাকুণ্ডে এসে উপস্থিত হলে প্রেমিক নয়ন ও তার বন্ধুরা তাকে গুলিয়াখালী সী-বিচসহ বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাতে পৌরসদর ডিটি রোডের মোঃ আবুল কালামের মালিকানাধীন জলসা হোটেলে নিয়ে যায়। এরপর থেকে গত দুইদিন প্রেমিক নয়ন ও তার ৫ বন্ধু তাকে টানা ধর্ষণ করতে থাকে। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে সোমবার সকালে থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ করেন। ঘটনার খবর পেয়ে পুলিশ দুপুরে জলসা হোটেলে অভিযান চালিয়ে ম্যানেজার ও প্রেমিক নয়নসহ ছয় অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলো প্রেমিক নয়ন (২২), তার বন্ধু সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল গ্রামের মো. নুর নবীর ছেলে মোহাম্মদ আলীম হোসেন (২২), গুলিয়াখালী খালিদ মেম্বারের বাড়ির মোহাম্মদ জামাল উল্লাহ মোহাম্মদ রিফাত (১৯), দক্ষিণ ভাটেরখীল গ্রামের আবদুল মালেকের ছেলে মোহাম্মদ ইমন ইসলাম (২০), একই এলাকার নেছার আহমেদের ছেলে রণি (২০), জসিম উদ্দিনের ছেলে বারেক (২২) এবং জলসা হোটেলের মালিক আবুল কালামের ছেলে (ম্যানেজার) পৌরসদর দক্ষিণ ইদিলপুর গ্রামের নুর উদ্দিন (৩৮)। এদিকে বিকালে ধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করার সময় অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বণিক বলেন, ধর্ষণের শিকার তরুণী স্বামী পরিত্যক্তা। এক মাস আগে নয়নের সঙ্গে একটি বিয়ের অনুষ্ঠানে তার পরিচয় হয়। সেই সূত্র ধরে তার সাথে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘনিষ্ঠতা হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে সীতাকুণ্ডে নিয়ে এসে জলসা আবাসিক হোটেলে নিজে ও বন্ধুরা মিলে দুই দিন ধরে গণধর্ষণ করে।

অন্যদিকে সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ ভাটিয়ারী তুলাতুলি গ্রামে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণনের দায়ে শাকিব নামের ( ১৬) এক কিশোর কে আটক করা হয়েছে।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: