Home / ইউনিয়ন / কুমিরা / সীতাকুণ্ডে গাড়ি চুরি মামলায় ইউপি সদস্য আটক

সীতাকুণ্ডে গাড়ি চুরি মামলায় ইউপি সদস্য আটক

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি বেডফোট গাড়ি চুরি মামলায় মোহাম্মদ রফিক প্রকাশ ইয়াবা রফিক(৪৮) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশ তাঁর সহযোগি তাজুল ইসলাম(৪৫)কেও গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামী উপজেলার ৭নং কুমিরা ইউনিয়নের ৬নং ওয়াডের ইউপি সদস্য এবং একই এলাকার সোনার পাড়ার মৃত আলী আকবরের পুত্র। বৃহস্পতিবার গভীর রাতেই পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ তার সহযোগিকে গ্রেপ্তার পরবর্তী শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
জানা যায়,উপজেলার কুমিরা পিএইচপি ট্রাক স্ট্যান্ড ইউপি সদস্য রফিক প্রভাব দেখিয়ে নিজের নিয়ন্ত্রনে রেখেছেন দীর্ঘ বছর। ২০১৯ সালের দিকে জৈনক লিপি আক্তার চৌধুরী ৫ লক্ষ ৩০ হাজার টাকা দিয়ে একটি বেডফোট গাড়ী ক্রয় করে ঐ স্ট্যান্ডে রফিক মেম্বারের জিম্মায় দেন। ঠিক ঐদিন রাতে রফিক মেম্বারের সহযোগিতায় গাড়িটি চুরি হয়। ভোক্তভোগী মহিলা মেম্বারের কাছে বিষয়টি ব্যাপারে জানতে চাইলে মেম্বার উল্টে থানায় মামলা দিবে বলে হয়রানি শুরু করেন। পরে লিপি আক্তার বাদী হয়ে ৩৮০ ধারায় ৪২৮/১৯ মামলা দায়ের করেন। দীর্ঘ মামলা শুনানীর পর আদালত ওয়ারেন্ট জারি করে আসামীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে রফিক মেম্বার ও তার সহযোগিকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
মামলার তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শক মোহাম্মদ মামুন বলেন,“গ্রেপ্তারকৃত রফিক প্রকাশ ইয়াবা রফিক ইউপি সদস্যর আড়ালে নানাবিধ অপকর্ম করে থাকে। গ্রেপ্তার পরবর্তী ইউপি সদস্য আসামী ও তার সহযোগিকে আমরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি। ইউপি সদস্যর বিরুদ্ধে গাড়ি চুরির মামলা ছাড়া চাঁদাবাজির মামলা রয়েছে বলেও তিনি জানান।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: