Home / উপজেলা / প্রধানমন্ত্রীর জন্মদিনে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিনে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

এম কে মনিরঃ

বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ।২৮ সেপ্টেম্বর সোমবার বিকাল ৪ টায় সীতাকুণ্ডস্থ এল কে সিদ্দিকী স্কয়ারে এ কর্মসূচী
অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া।সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক শায়েস্তা খাঁন সাজুর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ভূঁইয়া সামী আল মুজতবা শুভ।উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদ চৌধুরী ফারুক ,সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহেদ,উপজেলা ছাত্রলীগের যুগ্ন অাহবায়ক মোঃজামসেদসহ সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ওয়ার্ড,ইউনিয়ন, উপজেলা ও জেলা নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি আব্দুল্লাহ আল বাকের ভূইয়্যা শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের এ উদ্যোগকে স্বাগত জানান এবং এর ভূয়সী প্রশংসা করেন। এসময় তিনি সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগকে আগামী দিনের পথচলা ও কর্মকান্ডে গুরুত্বপূর্ণ দলীয় আলোচনা ও দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার নেক হায়াত কামনায় দোয়া করা হয় এবং কেক কেটে জননেত্রীর ৭৪ তম জন্মদিন উদযাপন করেন নেতৃবৃন্দরা।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: