Home / পৌরসভা / সীতাকুণ্ড পৌর নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা মেসবাহ উদ্দিনের সংবাদ সম্মেলন

সীতাকুণ্ড পৌর নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা মেসবাহ উদ্দিনের সংবাদ সম্মেলন

আসন্ন সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র মোঃ প্রার্থী মেজবাহ উদ্দীন চৌধুরী স্হানীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছে।
জানা যায়, নির্বাচন কমিশন পৌরসভা নির্বাচন
আগামী নভেম্বর থেকে সারাদেশে অনুষ্টিত হবে এমন ঘোষনার পর পর আজ সোমবার ২৮/০৯/২০২০ইং সুপার মার্কেটের ২য় তলায় প্রেসক্লাব কার্যালয়ে সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক মোঃ মেজবাহ উদ্দীন চৌধুরী সাংবাদিকদের সাথে মত বিনিময় করে।
মত বিনিময় সভায় সম্ভাব্য প্রার্থী মেজবাহ বলেন, পৌরসভাকে আরো উন্নত এবং দূর্নীতি মুক্ত করার জন্য এবার আমি নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী ঘোষনা করলাম।আমি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে দলীয় প্রভাব মুক্ত হয়ে জনগণের সেবা করবো।এছাড়া দলের জন্য নিবেদিত প্রাণ ছিলাম।১৯৮৯ সালে পৌরসদরস্হ সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের রাজনীতিতে যোগদান করে তার রাজনীতি শুরু। ১৯৯০ সালে স্বৈরাচার বিরুধী আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন। ১৯৯৪ সালে সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সেক্রেটারী,১৯৯৬ সালে অসহযোগ আন্দোলনে সকল প্রকার দায়িত্ব নিয়ে অগ্রণী ভূমিকা পালন। ২০০৩ সালে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ লাভ করে ১০১২ সালে উপজেলা আঃলীগের বন ও পরিবেশ সম্পাদক নির্বাচিত হই। ছাত্র রাজনীতি থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে ২০০৮ সাল পর্যন্ত সক্রিয় ভূমিকা পালন করি।
মত বিনিময় সভায় উপস্হিত ছিলেন,এ জে এম হোসেন ভূঁইয়া (লিটন), সাবেক সাধারণ সম্পাদক পৌর আওয়ামী,পৌর আঃলীগ নেতা আমিনুল ইসলাম বাহার,শওকত আকবর জেসমিন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি মোঃ সোহেল চৌধুরী প্রমূখ

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: