Home / শীর্ষ সংবাদ / পাহাড়ে নিয়ে সন্তানকে পিটিয়ে জখম করলো পিতা

পাহাড়ে নিয়ে সন্তানকে পিটিয়ে জখম করলো পিতা

এম কে মনির, সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ডে সন্তানকে অবর্ণনীয় শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে এক সৎ পিতার বিরুদ্ধে। গুরুতর আহত শিশু সাইফুল ইসলাম তানিম (৭) বর্তমানে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২০ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।এ ঘটনায় ২৬ সেপ্টেম্বর বিকালে সীতাকুণ্ড উপজেলার পাশ্বে মুছার ঘাটাস্থ একটি ভাড়া বাসা থেকে মোঃসালাউদ্দিন (৩৫) নামের ঐ পাষন্ড পিতাকে আটক করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ। আটক মোঃসালাউদ্দিন সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুর চৌধুরী পাড়া গ্রামের নুরুল আবসারের ছেলে।

এ বিষয়ে শিশুটির মা ইয়াসমিন আক্তার (২৭) বলেন,২৬ সেপ্টেম্বর শনিবার সকালে আমার দ্বিতীয় স্বামী মোঃসালাউদ্দিন আমার ছেলে সাইফুল ইসলাম তানিমকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে পাহাড়ের ঝিঙা ক্ষেতে যায়।বিকাল ৪ টার সময় সে তানিমকে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসে।এসময় তানিমের পিঠ,বুক,পেট,মাথা,চোখসহ শরীরের বিভিন্ন অঙ্গে গুরুতর আঘাতের চিহ্ন দেখতে পায়।এরপর আমার তীব্র চাপে সে তানিমকে হাসপাতালে নিয়ে গেলে জনতা জানতে পেরে মারধর করে পুলিশে খবর দেই এবং পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় তিনি আরো বলেন, সালাউদ্দিন একজন বহুবিবাহকারী লম্পট ও চরিত্রহীন কাপুরুষ।সে আমাকে মিথ্যে বলে বিয়ে করে ঠকিয়েছে।আমার পূর্বের সংসারের ছেলে তানিমকে সে শুরুতে মেনে নিলেও এখন সে আমার ছেলেকে গলার কাঁটা মনে করছে।গতকাল সে এমন নির্মম, নেক্কারজনক নির্যাতনের মাধ্যমে আমার কাছে ঘৃণার পাত্রে পরিণত হয়েছে। আমি তাঁর উপযুক্ত শাস্তি দাবি করছি।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার এস আই আবুল বাশার বলেন, নির্যাতিত শিশু ও তার মায়ের সাথে কথা হয়েছে এবং ঘটনাস্থল পরিদর্শন করছি।আইনের সর্বোচ্চটুকু প্রয়োগ করা হবে।এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে সীতাকুণ্ড মডেল থানার মামলা নং ৩৭ এ আটককৃত আসামী সালাউদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: