Home / উপজেলা / “আলো”মানবিক উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা

“আলো”মানবিক উন্নয়ন সংগঠনের মতবিনিময় সভা

সম্মিলিতশক্তিতেসুনিশ্চিতবিজয় এই স্লোগানে প্রতিষ্ঠিত আলোমানবিকউন্নয়নসংগঠন সীতাকুণ্ড চট্টগ্রাম এর কার্যকরী পরিষদ ও সদস্য এবং উক্ত সংগঠনের সন্মানিত উপদেষ্টা মন্ডলীগনের সাথে বিকাল ৫ ঘটিকায় আপন রেস্তোরাঁয় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সংগঠনের সন্মানিত উপদেষ্টা অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা জামাল উল্যাহর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব লায়ন গিয়াস উদ্দিন। সংগঠনের সেক্রেটারি সাদেক এর সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি হারুন উর রশীদ।এতে আরো বক্তব্য রাখেন সীতাকুণ্ড পৌর সদর ব্যাবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক বেলাল হোসেন, সীতাকুন্ড সমিতি- চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক লায়ন নাছির উদ্দীন মানিক,
৯ নং ওয়াড,সীতাকুন্ড পৌরসভার কাউন্সিলর জুলফিকার আলি মাসুদ শামীম,০৮ নং ওয়ার্ড, সীতাকুন্ড পৌরসভার কাউন্সিলর মফিজুর রহমান।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি জনাব ইব্রাহীম বাবুল, স্বাস্থ্য ও ক্রীড়া এবং সাংস্কৃতিক সম্পাদক জনাব হেলাল উদ্দিন সহ সংগঠনের অন্যান্য কর্মকর্তা ও সদস্য বৃন্দ।
সভায় আরো উপস্হিত ছিলেন,,সংগঠনের সহ সভাপতি প্রভাষক জনাব ফেরদাউস খান শাহীন, সদস্য প্রধান শিক্ষক জনাব সালাউদ্দিন হাসান, সাংগঠনিক সম্পাদক জনাব দেলোয়ার, সদস্য সাইফুদ্দিন,শিশু ও মহিলা বিষয়ক আনছারা বেগম, দপ্তর সম্পাদক জনাব হারুন, প্রমুখ আলোচনায় সেবার মানসিকতা সংগঠন পরিচালনা করার জন্য নির্দেশনা ও পরামর্শ দেন এবং সংগঠনের সাফল্য কামনা করেন।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: