Home / ইউনিয়ন / বারৈয়াঢালা / বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

এম কে মনিরঃ

বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে সীতাকুণ্ড মডেল থানার উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর রোববার বেলা এগারোটায় বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লা। বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেহান উদ্দিন এর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সুমন বণিক, বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

এসময় প্রধান অতিথি ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, বিট পুলিশিং কার্যক্রম হচ্ছে জনবান্ধন সেবা নির্ভর পুলিশিং।জনগণ ও পুলিশের সমন্বয়ে গঠিত এই পুলিশিং কার্যক্রমে
অপরাধ নিয়ন্ত্রণে আনা সম্ভব। এসময় তিনি আরো বলেন, বিট পুলিশিং এর আওতায় একটি বিটে কতজন বহিরাগত লোক বসবাস করে তার তথ্য, অপরাধীর তালিকা ও ছবি,ছোটখাটো অপরাধ এলাকায় সমাধানের চেষ্টা করাসহ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার অন্যতম পদ্ধতি। এসময় প্রধান অতিথি আরো বলেন, পুলিশের পক্ষে কখনো একা অপরাধ দমন করা সম্ভব নয়,জনগণের সহযোগিতা নিয়ে অপরাধ দমন করতে হবে আর তাই তিনি সকলকে পুলিশকে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সহযোগিতার আহব্বান জানান।

বিট পুলিশিং সভায় বারৈয়াঢালা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ প্রায় অর্ধশতাধিক সাধারণ জনগণ অংশ নেন।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: