Home / উপজেলা / “আলো”মানবিক উন্নয়ন সংগঠনের উঠান বৈঠক অনুষ্ঠিত

“আলো”মানবিক উন্নয়ন সংগঠনের উঠান বৈঠক অনুষ্ঠিত

সীতাকুণ্ড প্রতিনিধি

“আলো”মানবিক উন্নয়ন সংগঠনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর শনিবার সকাল দশটায় বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। আলো আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সম্মানিত উপদেষ্টা সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।আলো সংগঠনের সভাপতি হারুন রশীদ ভূইয়্যার সভাপতিত্বে বৈঠকে আরো উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা জামাল উল্ল্যাহ ও উক্ত সংগঠনের সদস্য ও দক্ষিণ ইদিল পুর বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সাইফুদ্দীন ও পরিবার কল্যাণ সহকারী ডলি রানী শীল।

এসময় প্রধান অতিথি বলেন,আলো সংগঠন যেসকল কাজ করছে সেটাকে আমি সাধুবাদ জানাই।ভবিষ্যতে সামাজিক ও মানবিক যেকোন কাজে আমি সহযোগিতা থাকবে।

এসময় আলো সংগঠনের সভাপতি হারুন রশীদ ভূইয়্যা বলেন সীতাকুণ্ড পরিবার পরিকল্পনা বিভাগের সার্বিক সহযোগিতায়, “আলো” মানবিক উন্নয়ন সংগঠনের আয়োজনে এধরনের সামাজিক সচেতনতা মুলক কার্যক্রম ধারাবাহিক ভাবে চলমান থাকবে সীতাকুন্ডের প্রতিটি গ্রামে। “আলো” মানবিক উন্নয়ন সংগঠনের পক্ষ হতে, উঠান বৈঠক এর কার্যক্রম শুরুর পূর্বে উপস্থিত সকলের মাঝে মাক্স বিতরণ করা হয়।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: