Home / ইউনিয়ন / সীতাকুণ্ডে সাংবাদিকের গাড়ি চালককে পিটিয়ে আহত, গ্রেফতার১

সীতাকুণ্ডে সাংবাদিকের গাড়ি চালককে পিটিয়ে আহত, গ্রেফতার১

সীতাকুণ্ডে এক সাংবাদিকের প্রাইভেট কারের গতিরোধ করে ড্রাইভারকে মারধর এবং এক ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলায় আবদুর রহমান প্রকাশ বাবুল (৪২) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার (৯ আগষ্ট) সন্ধ্যা ছয়টার সময় পুলিশ তার বাড়ি থেকে গ্রেফতার করে। বাবুল উপজেলার পশ্চিম সৈয়দপুর গোদা বাড়ির মৃত আমিন উল্লাহ এর পুত্র।

মামলা সূত্রে জানা যায়, গত ৭ আগষ্ট সীতাকুণ্ড প্রেসক্লাবের সদস্য, দৈনিক ভোরের কাগজের সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক খাইরুল ইসলামকে বাড়ী থেকে আনার জন্য তার ড্রাইভার হৃদয় কর্মকার প্রাইভেট কার নিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে দাঁড়ানো জনৈক লিযাকত আলীর গায়ে চাকা থেকে পানির ছিটকা পড়ে। এর সুত্র ধরে স্থানীয় সন্ত্রাসী আবু তাহেরের নেতৃত্বে আবুল কালাম, আব্দুর রহমান প্রঃ বাবুল ও নয়ন মিলে রাস্তার উপর কয়েকটি গ্যাস সিলিন্ডার বোতল রেখে গাড়ীর গতিরোধ করে সন্ত্রাসীরা গাড়ী থেকে ড্রাইভারকে নামিয়ে এলোপাথারী মারধর শুরু করে। এসময় ড্রাইভারকে উদ্ধার করার জন্য স্থানীয় ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। গুরুত্বর আহত হয়ে শাহজাহান অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

এ ঘটনায় শাহাজান বাদী হয়ে মডের থানায় একটি মামলা দাযের করেন। (মামলা নং ৮/৮/২০২০/৩)। এঘটনায় আসামী বাবুলকে পুলিশ গ্রেফতার করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন মোল্লা জানান, মামলা দায়েরের প্রেক্ষিতে একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: