Home / উপজেলা / সুপ্তধারা ফাউন্ডেশনের যাত্রা শুরু

সুপ্তধারা ফাউন্ডেশনের যাত্রা শুরু

এম কে মনির, সাপ্তাহিক সীতাকুণ্ড প্রতিনিধি

তারুণ্যই শক্তি, তারুণ্যই মুক্তি,শিক্ষার আলো ছড়াবো বেশ,গড়বো সোনার বাংলাদেশ এই স্লোগানকে পুৃঁজি করে যাত্রা করেছে শিক্ষামূলক সংগঠন সুপ্তধারা ফাউন্ডেশন। ২৪ জুলাই শুক্রবার এক অনাড়ম্বর অনুষ্ঠানে নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটি তার আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

সুপ্তধারা ফাউন্ডেশনের সীতাকুণ্ড উপজেলাস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের তরুণ উদ্যোক্তা ফারহার সিদ্দিক নাঈম, মেধাবী ছাত্র রিয়াজ প্রমুখ।

এসময় সংগঠনের নাম সুপ্তধারা ফাউন্ডেশন প্রস্তাব করেন প্রতিষ্ঠাতা ফারহান সিদ্দিক নাঈম। পরে সকলের সর্বসম্মতিক্রমে চূড়ান্ত নাম সুপ্তধারা ফাউন্ডেশন নির্ধারণ করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য, লগো,গঠনতন্ত্রসহ নানা গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন ফারহার সিদ্দিক নাঈম।

সভার দ্বিতীয় পর্বে সংগঠনের ২০২০-২১ সালের কমিটি ঘোষণা করা হয়। এসময় সকলের প্রত্যক্ষ ভোটে ফারহান সিদ্দিক নাঈমকে সভাপতি ও রিয়াজুল ইসলামকে সভাপতি নির্বাচিত করা হয়।পরে সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ পরামর্শে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি শেখ ফাভেজ রাহাত, যুগ্ম সাধারণ সম্পাদক আলি আকবর,অর্থ সম্পাদক সোহেল আবসার, সাংগঠনিক সম্পাদক হুমায়ন মারুপ চৌধুরী, শিক্ষা সম্পাদক মোঃ শেখ ফরহাদ সায়েম,
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মোস্তাফিজুর রহমান সাকিব,ক্রীড়া সম্পাদক মাহমুদুল হক, বানিজ্য বিষয়ক সম্পদক মোঃ জুয়েল, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাহমুদুল ইসলাম ইমন।

About msmh msmh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: