Home / সংগঠন / অন্যান্য / কন্যাদায়গ্রস্ত পিতাকে এসএইসবি’র(SHB) আর্থিক সহায়তা প্রদান

কন্যাদায়গ্রস্ত পিতাকে এসএইসবি’র(SHB) আর্থিক সহায়তা প্রদান

ডেস্ক রিপোর্ট :: কন্যাদায়গ্রস্ত এক অসহায় পিতাকে আর্থিক সহায়তা প্রদান করেছে সনাতন হিউম্যানিজম ইন বাংলাদেশ (এসএইসবি) সীতাকুণ্ড শাখা।১১জুলাই শনিবার সীতাকুণ্ড কলেজরোডস্থ প্রেমতলা নিবাসী গনেশ বণিকের কন্যার বিয়ে উপলক্ষে এই অর্থ তুলে দেওয়া হয়।
অর্থের এই অনুদান তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন এসএইসবি সীতাকুণ্ড থানার আহ্বায়ক দ্বীপ ধুম শুভ, যুগ্ন আহ্বায়ক তুষার চক্রবর্তী, যুগ্ন আহ্বায়ক বাসু দেব নাথ, যুগ্ন আহ্বায়ক পূজা চক্রবর্তী, সদস্য সচিব প্রমিত মিত্র রাহুল ও সদস্য আকাশ দাশ প্রমুখ।

আহ্বায়ক ও সদস্যসচিবের পাশাপাশি যুগ্ন আহ্বায়ক বাসু দেব নাথ বলেন, করোনাকালীন সময়ে ত্রাণ বিতরণ সহ পূর্বেও এসএইসবি সীতাকুণ্ডে বিভিন্নভাবে অসহায়, অসচ্ছল পরিবারের পাশে দাঁড়িয়েছিল। শুধু সীতাকুণ্ড নয় চট্টগ্রামসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে মানবিক কাজে সক্রিয় রয়েছে সনাতন হিউম্যানিজম ইন বাংলাদেশ (এসএইসবি)।
গনেশ বণিকের মেয়ের বিয়ে মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে শুনে তিনি আরো বলেন এসএইসবি সবসময় মন্দির ভিত্তিক বিবাহের জন্য উৎসাহ প্রদান করে থাকে। এভাবেই সনাতন সমাজের সকল যুবক, যুবতীদের ও তাদের পরিবারকে মন্দির ভিত্তিক বিয়েতে আগ্রহী হয়ে এগিয়ে আসার এবং সচেতন করার আহ্বান জানিয়ে বলেন মন্দির ভিত্তিক বিবাহের মাধ্যমে ধর্মের প্রতি আস্থা ও অর্থ সাশ্রয় হবে। আগামীতেও সকল মানবিক কাজে এসএইসবি’র যথাসাধ্যমত অংশগ্রহণ থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন এবং গনেশ বণিকের মেয়ের বিবাহোত্তর জীবনের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: