Home / উপজেলা / এসএইসবি সীতাকুণ্ড শাখা কমিটি গঠিত : আহ্বায়ক শুভ, সদস্য সচিব প্রমিত

এসএইসবি সীতাকুণ্ড শাখা কমিটি গঠিত : আহ্বায়ক শুভ, সদস্য সচিব প্রমিত

সাপ্তাহিক সীতাকুণ্ড ডেস্ক ::

গত ১৪ জুন, রবিবার “সনাতন হিউম্যানিজম ইন বাংলাদেশ” (এসএইসবি) চট্টগ্রাম বিভাগীয় কমিটির অধীন সীতাকুণ্ড উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
সূত্রে প্রকাশ গত ২৯ মে সীতাকুণ্ড মন্দিরসড়ক সংলগ্ন একটি অস্হায়ী কার্যালয়ে দ্বীপ ধুম শুভ এর সভাপতিত্বে সামাজিক দূরত্ব রক্ষা করে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এইচএসবি চট্টগ্রাম কমিটির সাধারন সম্পাদক ডা. পিয়াল কুমার আচার্য।

এসএইসবি চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক আশাবাদ ব্যক্ত করে বলেন স্থানীয় জনগন ও প্রশাসনের সহযোগিতায় সনাতন ধর্মাবলম্বীর ধর্ম ও সংস্কারচর্চা, আর্থসামাজিক উন্নয়ন ও মানবিক সহযোগিতায় সীতাকুণ্ড আহবায়ক কমিটি সহ সকলের নিকট কেন্দ্রীয় যে কোন কর্মসূচী তৃণমূলস্তরে পৌঁছাতে সহজ হবে।

পরবর্তীতে সভায় সবার সম্মতিক্রমে দ্বীপ ধুম শুভকে আহ্বায়ক, তুষার চক্রবর্তী, সজল দাশ, বাসু দেব নাথ, তুষার চৌধুরী, শুভ্র চৌধুরীকে যুগ্ম আহবায়ক ও প্রমিত মিত্র রাহুলকে সদস্যসচিব করে ১২ জন সদস্যের একটি কমিটি গঠিত হয় এবং তা চট্টগ্রাম বিভাগীয় কমিটির নিকট প্রস্তাবনা করা হয়।

অবশেষে প্রস্তাবিত কমিটির সার্বিক বিষয় বিবেচনা করে চট্টগ্রাম বিভাগীয় কমিটি গত ১৪ জুন এসএইসবি সীতাকুণ্ড শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়।
সদস্যেদের অন্যান্যরা হল যথাক্রমে পূজা চক্রবর্তী, হৃদয় ত্রিপুরা, নয়ন চৌধুরী, প্রিয়ন্ত দে অনিক, আকাশ দাশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: