Home / পৌরসভা / যাত্রী কল্যাণ সমিতির সীতাকুণ্ড উপজেলা কমিটি : আহ্বায়ক ওয়াহিদী, কামরুদ্দোজা সদস্য সচিব

যাত্রী কল্যাণ সমিতির সীতাকুণ্ড উপজেলা কমিটি : আহ্বায়ক ওয়াহিদী, কামরুদ্দোজা সদস্য সচিব

নাজমুল হুদা আজম

করোনার সংকটে পতিত যাত্রী সাধারনের উপর অস্বাভাবিক ভাড়া নৈরাজ্য ও যাত্রী হয়রানি থেকে এলাকাবাসীকে মুক্তি দেয়ার প্রত্যয়ে সীতাকুণ্ডের কিছু সমাজকর্মী বিশিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ ১০ জুন বুধবার বেলা ১১টায় সীতাকুণ্ড কলেজ রোডস্থ ওয়াহিদী কমপ্লেক্সে এই কমিটি গঠনকল্পে এক সভা সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম ওয়াহিদীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগরীর যুগ্ম আহ্বায়ক সুলাইমান মেহেদী হাসান । সভায় সীতাকুণ্ডে বিভিন্ন রুটে যাত্রী যাতায়াতের চিত্র, ভাড়া নৈরাজ্য, যাত্রী হয়রানির নানা দিক নিয়ে আলোচনা করা হয়। সেখান থেকে এলাকাবাসীকে মুক্তি দেয়ার জন্য প্রশাসনের সহযোগিতা নিয়ে মুক্তি দেয়ার জন্য বিশদভাবে আলোচনা হয়।
এতে বক্তব্য রাখেন অধ্যাপক রনজিত সাহা, বাজার কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ খুরশেদ আলম, সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি প্রমুখ।
সভা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে আবুল কাসেম ওয়াহিদীকে আহবায়ক ও স্থপতি ডিজাইন এন্ড কন্সালট্যান্টের চেয়ারম্যান লায়ন ইঞ্জিনিয়ার মোঃ কামরুদ্দোজাকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যগণ হলেন লায়ন মোঃ গিয়াস উদ্দিন, মছিউদ্দৌলা, সাংবাদিক লিটন কুমার চৌধুরী, মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া, অধ্যাপক রনজিত সাহা, নাছির উদ্দিন ভূঁইয়া, মোঃ বেলাল হোসেন, মোঃ খুরশেদ আলম, জাহাঙ্গীর আলম বিএসসি, কামরুল ইসলাম দুলু, সুমন দাশ, মামুনুর রশীদ মামুন, বাসু দেব নাথ, জিল্লুর রহমান শিবলী, এম.কে মনির ।

সভায় সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও জাতীয় মিডিয়া ব্যক্তিত্ব মোঃ মোজাম্মেল হক চৌধুরী ভিডিও কনফারেন্সে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: