Home / উপজেলা / ২০ প্রতিষ্ঠানকে অনুদানের চেক হস্তান্তর করলেন আ ম ম দিলসাদ (ভিডিওসহ)

২০ প্রতিষ্ঠানকে অনুদানের চেক হস্তান্তর করলেন আ ম ম দিলসাদ (ভিডিওসহ)

এম কে মনিরঃ

চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সীতাকুণ্ড ও মিরসরাই উপজেলার বিভিন্ন ধর্মীয়, শিক্ষা ও সমাজসেবামূলক প্রতিষ্ঠানে প্রায় অর্ধ কোটি টাকা অনুদান প্রদান করা হয়েছে। ৭জুন রবিবার দুপুরে পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের দায়িত্বশীলদের কাছে অনুদানের চেকসমূহ হস্তান্তর করেন।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নির্বাহী অফিসার মিল্টন রায়।

সর্বমোট ৪৪ লাখ ৫০ হাজার টাকা অনুদান পাওয়া ২০টি প্রতিষ্ঠানের মধ্যে ৪টি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়, একটি প্রতিবন্ধি শিক্ষা প্রতিষ্ঠান, ৩টি মাদ্রাসা ও এতিমখানা, ৫টি মসজিদ, ৫টি মন্দির ও ২টি বৌদ্ধবিহার রয়েছে।

চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে প্রতিবছরই একাধিকবার বিভিন্ন প্রতিষ্ঠানকে এ ধরণের অনুদান প্রদান করা হয় বলে জানান আ.ম.ম দিলসাদ।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে সীতাকুণ্ড মিরসারাই উপজেলায় জেলা পরিষদের পক্ষ থেকে দফায় দফায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এদিকে করোনা পরিস্থিতি চলাকালীন জেলা পরিষদের এমন আর্থিক অনুদান পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন অনুদান পাওয়া কথাকলি উচ্চ বিদ্যালয়, জাফরনগর অপর্নাচরন উচ্চ বিদ্যালয়, সামনীপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয় শহীদ মিনার, জালাল আহমদ অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুল, গফুর শাহ (রাঃ) মাদ্রাসা এতিমখানা, ঢালীপাড়া হাফেজিয়া মাদ্রাসা, মুরাদপুর জামালিয়া দরবার শরীফ, মীরসরাই ওয়াহেদপুর সোবহানিয়া মসজিদ, খুলশী কলোনি জামে মসজিদ খুলশী, আলী মিয়া চৌধুরী মসজিদ, বায়তুল হাসান মসজিদ কুমিরা, হাসান গোমাস্তা জামে মসজিদ, শ্রী শ্রী রক্ষাকালী মন্দির সোনাইছড়ি ইউনিয়ন ২নং ওয়ার্ড, শ্রীশ্রী রক্ষাকালী মন্দির মুরাদপুর ইউনিয়র ২নং ওয়ার্ড, শিতলাবাড়ী মন্দির, জয়কালী মন্দির, রক্ষাকালী মন্দির, বাড়বকুণ্ড বৌদ্ধবিহার ও পান্থশালা ধর্মাঙ্কুর বৌদ্ধবিহারের দায়িত্বশীল ব্যক্তিগণ।

বিস্তারিত দেখুন ভিডিওতে…

https://web.facebook.com/saptahiksitakund/videos/252748812817422/?t=0

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: