Home / Uncategorized / এসএনটিভি’র বাঁশখালী প্রতিনিধির উপর হামলা

এসএনটিভি’র বাঁশখালী প্রতিনিধির উপর হামলা

চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হোছাইন এর বিরুদ্ধে করোনা ভাইরাস প্রতিরোধে সড়ক অবরোধ করে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে।

সুত্রে জানা যায়, ইউপি মেম্বার কামাল হোছাইন স্থানীয় সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে নিত্য প্রয়োজনীয় কাজে বের হওয়া পথচারী ও মালবাহি গাড়ির চালকদের গতিরোধ করে চাঁদা আদায় করে। এ সংক্রান্ত বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে ইউপি সদস্য কামাল হোছাইন ও তার অনুসারী এসএনটিভি’র বাঁশখালী প্রতিনিধি শামীম সরওয়ারের উপর হামলা চালিয়ে তার ক্যামেরা ও মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে এবং তাকে শারিরীকভাবে লাঞ্চিত করে বলে জানা যায়।

এ বিষয়ে প্রতিনিধি শামীম সরওয়ার জানান, স্থানীয়দের অভিযোগ সুত্রে আমি ও আমাদের আরেকজন সহকর্মী উক্ত স্থানে সংবাদ সংগ্রহ করতে গেলে কামাল হোছাইন ও তার অনুসারীরা আমাদের হামলা চালায় এবং বিভিন্নভাবে হুমকী দেয়।

এদিকে এ বিষয়ে জানতে পুঁইছড়ি ইউপি চেয়ারম্যান সোলতান গনি চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি মুঠোফোনে এসএনটিভিকে জানান, ইউপি সদস্য কামাল হোছাইন চাঁদা আদায়ের বিষয়ে তিনি অবগত নন এবং সাংবাদিকের উপর হামলার বিষয়ে তিনি ব্যবস্থা নিবেন বলে আশ্বস্থ করেন।

তবে অভিযুক্ত ইউপি মেম্বার কামাল হোছাইন এ বিষয়ে বলেন, চাঁদা আদায়ের বিষয়টি সত্য নয়, কেউ যদি আমার বিরুদ্ধে কোন অভিযোগ দেয় তাহলে আমি যেকোনও শাস্তি মাথা পেতে নেব। এসএনটিভি’র কাছে প্রাপ্ত ভিডিও ফুটেজে হামলার সত্যতা থাকলেও তিনি তা অস্বীকার করেন।

এদিকে সাংবাদিক সরওয়ার আলমের উপর হামলার বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ জানান, সাংবাদিকের উপর হামলার বিষয়ে তিনি অবগত এবং ভুক্তভুগীর পক্ষে একটি সাধারন ডায়েরী করা হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছেন বলেও জানান তিনি।

খবর বিজ্ঞপ্তির

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: