Home / Uncategorized / সোনালী সন্দ্বীপ পত্রিকার সম্পাদক শাহাদাৎ আশরাফের শ্বশুরের ইন্তেকাল

সোনালী সন্দ্বীপ পত্রিকার সম্পাদক শাহাদাৎ আশরাফের শ্বশুরের ইন্তেকাল

ডেস্ক রিপোর্টঃ সোনালী সন্দ্বীপ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ এর শ্বশুর সফিকুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

১১ এপ্রিল শনিবার সকাল ৮টায় সন্দ্বীপস্থ নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন।

সফিকুর রহমান সন্দ্বীপের সুনামধন্য ব্যবসায়ী মৌলভি আজিজুর রহমানের জৈষ্ঠ পুত্র এবং উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান দিলরুবা সফিক এর স্বামী।

সন্দ্বীপ পৌরসভা ৮ নং ওয়ার্ডে কাজীর খিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আজ (শনিবার) দুপুর ১২টায় মরহুমের ১ম জানাযা এবং বাদ জোহর মরহুমের নিজ বাড়ী মাইটভাঙ্গা সৈয়দ ব্যাপারী বাড়ি (শেখ মহল) এ দ্বিতীয় জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

শোক প্রকাশ :

সোনালী সন্দ্বীপ প্রত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও সন্দ্বীপ দর্পনের সম্পাদক-প্রকাশক শাহাদাৎ আশরাফ এর শ্বশুর সফিকুর রহমানের মৃত্যুতে বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবগর্ের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক সীতাকুণ্ড পত্রিকার সম্পাদক-প্রকাশক সুলাইমান মেহেদী হাসান। এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। মৃত্যুতে সিটিজি সংবাদ.কম পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: